কানাইপুরের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর বিরুদ্ধে কুচক্রী মহলের ষড়যন্ত্র


মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:
ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ফকির মোঃ বেলায়েত হোসেন এর বিরুদ্ধে কিছু স্বার্থন্বেষী কুচক্রী মহল বিভিন্ন মাধ্যমে কুচ্ছা রটাচ্ছে, ষড়যন্ত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নামে বেনামে ফেক আইডি খুলে অপপ্রচার চালাচ্ছে তিনি নাকি ওয়ারেরন্টভুক্ত আসামী।

চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন জানিয়েছেন, দৃঢ় কণ্ঠে বলতে চাই আমি কোনো ওয়ারেন্টভুক্ত আসামী নই। আমার বিরুদ্ধে দুটি মিথ্যা মামলা ছিলো তা খারিজ হয়ে গেছে। দুটি রাজনৈতিক মামলায় জামিনে আছি।

আমি নিয়মিত ইউনিয়ন পরিষদের জনসেবামূলক কাজ করছি। নিরলসভাবে কানাইপুরবাসী ও সাধারণ জনগণের সেবা করছি। কুচক্রি মহলটি বলে বেড়াচ্ছে আমি পলাতক। এ কথাগুলো বললেন, আওয়ামীলীগ নেতা ও ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মো: বেলায়েত হোসেন।

তিনি আরো বলেন, মঙ্গলবার সহকারী কমিশনার ভুমি অফিসে একটি তদন্তের স্বাক্ষী দেওয়ার জন্য যাই কিন্তু কুচক্রি মহলটি আমি পরিষদে নেই জানতে পেরে আমার বিরুদ্ধে মিথ্যা, সাজানো অভিযোগ তুলে ধরে মানববন্ধন করে। আমি এর তীব্র নিন্দা জানাই। আমি জন্মলগ্ন থেকেই আওয়ামীলীগের রাজনীতি করি। দীর্ঘদিন ধরে আমি সাধারণ জনগণের ভোটে কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে আসছি। আমৃত্যু জনগনের সেবা প্রদান করতে আমি প্রতিজ্ঞা বদ্ধ।

স্বার্থন্বেষী গুটি কয়েক আওয়ামী লীগ নেতা সহ স্থানীয় মাদক ব্যবসায়ী, অস্ত্র মামলার আসামী, আইপিএল জুয়াড়ি, সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত, চাঁদাবাজ, সুদের ব্যবসায়ী এবং বিএনপি ও জামাত জোটের কিছু নেতারা তা সহ্য করতে পারছে না। তাই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *