কানাইপুরে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো ইউপি চেয়ারম্যান বেলায়েত ফকির


মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:
অসহায় শীতার্ত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে “শীতবস্ত্র উপহার” কম্বল পৌঁছে দিলেন ৯নং কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন। বুধবার সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে। এতে সারে চার শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন তিনি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা শেখ গাউস আলী।

কানাইপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বসবাস করা হতদরিদ্র মানুষ ও কর্মজীবী দরিদ্র, ছিন্নমূল, অসহায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র পেয়ে প্রতিবন্ধী সিরাজ শেখ জানান, এই শীতের মধ্যে আমরা অনেক কষ্ট সহ্য করছি আজকে আমাদের দরদী চেয়ারম্যান সাহেব কম্বল দিছে এতে আমরা অনেক খুশি হলাম।

ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন বলেন, ফরিদপুরের জনবান্ধব জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের আন্তরিক সহযোগিতায় প্রতিটি ইউনিয়ন ভিত্তিক শীতবস্ত্র প্রদান কার্যক্রম চলমান রয়েছে। এছাড়া দেশ জুড়ে শীতের তীব্রতা বেড়েই চলেছে। অনেক কস্টে যাদের দিন কাটে, শীতের প্রকোপ থেকে বেঁচে থাকার সামান্য অবলম্বন যাদের নেই। সমাজের সে সকল সুবিধাবঞ্চিত মানুষকে সহযোগিতা করলে তাদের জীবন মান উন্নত হবে।

তিনি আরো জানান, সমাজে এখনো অনেক অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষ আছেন যাদের এই শীতে একটু উষ্ণতা খুবই প্রয়োজন। আমাদের একটু আন্তরিক সদিচ্ছাই পারে দুর্দশাগ্রস্ত এ মানুষ গুলোর অন্ধকার জীবন দূর করতে। তাই শীতবস্ত্র নিয়ে আমরা চেষ্টা করছি শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে, যাতে তারা শীতে কষ্ট না পায় এ লক্ষে আমার ব্যক্তিগত তহবিল থেকে ও সাজিদ সোবহান ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের সেক্রেটারি সহ নির্বাচিত সদস্য বৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক মহল এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *