কানাইপুরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করলেন ইউপি চেয়ারম্যান বেলায়েত ফকির


নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত সাধারণ জনগণের মাঝে মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

৩০ জুন সোমবার বিকেল ১০.৩০ টায় কানাইপুর ইউনিয়ন পরিষদে এ কার্যক্রমের শুভ সূচনা করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কোতয়ালী থানা আওয়ামী লীগ সভাপতি আঃ রাজ্জাক মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নুরুন্নাহার বেগম, কানাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, ইউনিয়ন সচিব ভবেশ কুমার বিশ্বাসসহ সকল ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বারগণ।

কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন জানান, মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি হওয়ায় দেশের এই ক্রান্তিলগ্নে সরকারের মহতি উদ্যোগকে সাধুবাদ জানাই। সামাজিক দায়িত্ববোধ থেকে দরিদ্র কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের আর্থিক সহায়তা করার জন্য সাধারণ মানুষ অনেক উপকৃত হয়েছে। এটা কোন ত্রাণ নয় এটা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া উপহার দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, সকলেই স্বাস্থ্যবিধি মতে ৩ ফুট দূরত্ব বজায় রেখে এবং মুখে মাস্ক ব্যবহার করে কাজ সমাধান করে বাসায় ফিরতে হবে, জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাসা থেকে বের হবেন না। আপনার সুস্থতার উপর নির্ভর করবে দেশের সুস্থতা।

এদিন ইউনিয়নের ৭০০ জনের মাঝে পাঁচশত টাকা করে মোট তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা বিতরণ করা হয়। করোনা মহামারির কারণে কর্মহীন হওয়া এমন পাঁচশত জন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুইশত জনকে এ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *