কানাইপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে ১০ লক্ষ টাকা ছিনতাই


স্টাফ রিপোর্টার:
ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নে বৃহস্পতিবার রাত পনে নয়টার দিকে বাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ীর ১০ লক্ষ টাকা ছিনতাই হয়ে যায়। ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ছিনতাই কাজে সম্পৃক্ত থাকার অভিযোগে এক যুবককে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে কানাইপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বজিৎ সাহা তার নিজ অটো রাইস মিল থেকে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে এক দল দুর্বৃত্ত তাকে হামলা করে তার কাছে থাকা নগদ ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এলাকাবাসী তার চিৎকারে ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে কানাইপুর ইউনিয়নের আওয়ামী লীগ মহিলা নেত্রী মোছাঃ জেসমিন আক্তার পাখি দৈনিক সুবহে সাদিক পত্রিকার সম্পাদককে জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। কানাইপুরে সংঘবদ্ধ কয়েকটি অপরাধ চক্র রয়েছে। তারা চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর অনুপস্থিতে মাঝে মধ্যেই এধরনের অপরাধমূলক কাজ করে থাকে।

কোতোয়ালি পুলিশ রাতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। ফরিদপুরের পুলিশ সুপার আলীমুজ্জামান বিপিএম-কে এলাকাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানায়। তাঁর দুঃসাহসীক অভিযানে ফরিদপুর সন্ত্রাসমুক্ত। আশা করি কানাইপুরকেও তিনি অপরাধমুক্ত করবেন।

এ বিষয়ে কোতয়ালী থানার এস.আই মাহাবুবের সাথে সাংবাদিকদের মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, ঘটনার পর আমরা আহত ব্যবসায়ীকে দেখতে হাসপাতালে যাই। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *