নগরকান্দা পৌর নির্বাচন তুঙ্গে-মিছিল মিটিং ও দ্বারে দ্বারে ভোট কামনা প্রার্থীর


শহিদুল ইসলাম, (নগরকান্দা প্রতিনিধি):

নগরকান্দা পৌর নির্বাচনকে ঘিরে চলছে প্রচার প্রচারণা আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে জেলা আওয়ামিলীগ ও মহানগরী আওয়ামীলীগ প্রর্যায়ে নেতারাও প্রায় প্রতিদিনই কেহ না কেহ নির্বাচনী এলাকায় ছুটে আসছেন।
নির্বাচনে নৌকার জয়কে সুনিশ্চিত করতে সকাল থেকে রাত্র প্রর্যন্ত পৌরবাসী ভোটারদের সাথে নিয়ে দ্বারেদ্বারে গিয়ে ভোট ও দোয়া কামনা করছেন।

আজ শুক্রবার তার-ই ধারাবাহিকতায় আগামী ১৪ ফেব্রয়ারী নগরকান্দা পৌর নির্বাচনে জয়ের সহয়তায় করতে এগিয়ে আসেন, আওয়ামিলীগ কেন্দ্রীয় উপ-কমিটি এর সহ-সম্পাদক নগরকান্দা কাইচাইল ইউনিয়নে কৃতিসন্তান বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক কাজী শাহ্ জামান (বাবুল কাজী) প্রচারণার অংশ গ্রহণ করেন।

সকাল থেকেই পৌরবাসী ও স্থানীয় নেতাকর্মীর জমায়েত হতে থাকে নগরকান্দা আওয়ামিলীগ অফিসে, দুপুরের আগে সংক্ষিপ্ত মিছিল করে জুম্মার নামাজের বিরতিতে যায়।
বিকাল চারটায় পুনরায় নগরকান্দা আওয়ামীলীগ অফিসে সামনে থেকে মিছিল নিয়ে নগরকান্দা পৌর এলাকায় প্রদক্ষিন শেষ করে বক্তব্য দেন, তিনি তার বক্তব্যে বলেন, আসছে নির্বাচনে নৌকার কোন বিকল্প নাই, দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকা, নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর নৌকা, নগরকান্দা পৌরবাসীর নৌকা, এখন আওয়ামিলীগ সরকার ক্ষমতায় অধিষ্ঠিত আছে এ পৌরসভাটি ৩য় শ্রেনী থেকে প্রথম শ্রেনীর পৌরসভার নিতে নৌকায় ভোট দিন।

প্রার্থী নিজের তহবিল থেকে উন্নয়ন করে না, উন্নয়নের যোগান দেয় সরকার পরিকল্পিত একটি টেকসই পৌরসভা হবে নগরকান্দা যার ভিক্তিস্থাপন গত পরশুদিন করেগেছেন সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর লাবু চৌধুরী। পৌরবাসীর সার্বিক জীবন উন্নয় মানের জন্যে যা যা পৌর এলাকায় থাকা দরকার তা করা হবে ইনশাআল্লাহ্।

আগামী ১৪ফেব্রয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে আর মাত্র আটদিন পরেই নগরকান্দা পৌর মেয়র (১) জন ও (৯) টি ওয়ার্ডে (৯) জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে (৩) জন প্রতিনিধির ভাগ্য নির্ধারনী নির্বাচনী ভোটের দিন যত ঘোনিয়ে আসছে ততই মিছিল মিটিং গন সংযোগ বেড়েই চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *