নগরকান্দা প্রেসক্লাবের সভাপতি আনিস-সাধারণ সম্পাদক মাহফুজ


নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুরের নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। সোমবার (১৭ মে) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত মুক্তিযোদ্ধা আকরামুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে চলে ভোটগ্রহন। নির্বাচনে ২২ জন ভোটারের মধ্যে ২১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোটগ্রহন সম্পন্ন করে গননা শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনার কে এম সাইয়েদুর রহমান বাবলু।

সভাপতি পদে দৈনিক সমকালের নগরকান্দা প্রতিনিধি বোরহান আনিস ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিরাজুল ইসলাম পেয়েছেন ৭ ভোট।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে দৈনিক যায়যায়দিনের নগরকান্দা প্রতিনিধি মাহফুজুর রহমান ১১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ বেলায়েত হোসেন লিটন পেয়েছেন ৮ ভোট ও মিজান বাবু পেয়েছেন ২ ভোট।

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহ-সভাপতি পদে মিজানুর রহমান ঠাকুর, নজরুল ইসলাম, সহ-সম্পাদক পদে শামীম হোসেন, অর্থ সম্পাদক পদে মিজানুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক পদে শফিকুল খান জনি ও কার্যকরী সদস্য পদে মোঃ মনিরুজ্জামান তুহিন, ইয়াসিন মিয়া এবং মুইদুল ইসলাম লিখন নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অবসরপ্রাপ্ত শিক্ষক কে এম সাইয়েদুর রহমান বাবলু। তিনি জানান, নগরকান্দা প্রেসক্লাবের নির্বাচন শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। সভাপতি পদে বোরহান আনিস ১২ ভোট পেয়ে এবং সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান ১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তিনি আরো জানান, নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ দুইটির ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এছাড়া অন্যান্য পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

এদিকে নগরকান্দা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি বোরহান আনিস ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সহ নির্বাচিত সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুল ইসলাম সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *