ফরিদপুরে চরাঞ্চলে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন সদর ইউএনও


স্টাফ রিপোর্টার:
ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের কবিরপুর চরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কম্বল, শিশুদের জন্য শীতবস্ত্র ও বিশেষ খাদ্য দ্রব্য বিতরণ করা হয়েছে।

২৯ জানুয়ারি শুক্রবার দুপুর ১২ টার দিকে কবিরপুরের জব্বার মাতুব্বরের ডাঙ্গী এলাকায় প্রধানমন্ত্রীর উপহার “স্বপ্ননীড়” এর প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়।

নর্থ চ্যানেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তাকুজ্জামান মোস্তাক এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা। আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম, উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন প্রমুখ।

চরাঞ্চলের এই মানুষগুলো নতুন ঘরের সাথে আজকের এই নতুন কম্বল, শিশুদের জন্য শীতের নতুন পোশাক ও এক মাসের বিশেষ খাদ্য সামগ্রী পেয়ে সরল মনের এই মানুষগুলো খুশিতে আত্মহারা হয়ে পরেন।

এ বিষয়ে মাসুম রেজা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মুজিববর্ষে যারা গৃহ ও জমি (আশ্রয়ন প্রকল্প -২ এর অধীনে) পেয়েছে সরকারি সকল সুযোগ সুবিধায় তারা অগ্রাধিকার পাবে। সে লক্ষ নিয়েই আমরা কাজ করছি। কবিরপুরে এই আশ্রয়ন প্রকল্পে ৪০টি পরিবারসহ মোট দুইশত পরিবারকে একটি করে কম্বল, দুইশত শিশুকে উন্নতমানের শীতের পোশাক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার শুকনো খাবারের একেকটি প্যাকেট ৫০টি পরিবারের মাঝে বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *