ফরিদপুরে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের যাত্রা শুরু


জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর:

অনলাইন গণমাধ্যম জগতে নতুন সংযোজন ঢাকা পোস্ট। দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী ইউএস-বাংলা গ্রুপের মালিকানাধীন নতুন অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে।

এ উপলক্ষে ফরিদপুরে সাড়ম্বর আয়োজনে উদযাপিত হয়েছে অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা পোস্ট’ এর উদ্বোধনী অনুষ্ঠান।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাবে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন ও ঢাকা পোস্টের ফরিদপুর প্রতিনিধি বি কে সিকদার সজল।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস ঢাকা পোস্টের সাফল্য কামনা করে বলেন, জনগণের অধিকার নিশ্চিত করতে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রয়েছে। অসহায় মানুষের অধিকার নিশ্চিতে ঢাকা পোস্ট পাশে দাড়াবে আশা করি। ফরিদপুরকে একটি সবুজ নগরী হিসেবে গড়ে তোলা হবে বলে তিনি এসময় অঙ্গিকার ব্যক্ত করেন।

পরে প্রধান অতিথি ঢাকা পোস্টের উদ্বোধনী অনুষ্ঠানের কেক কাটেন এবং আমন্ত্রিতদের সাথে উদ্বোধনী র‌্যালীতে অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক অধ্যাপক মো. মিজানুর রহমান মানিক, বীর মুক্তিযোদ্ধা ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আমিনুর রহমান ফরিদ, এ এফ মজিবুর রহমান ফাউন্ডেশনের পরিচালক মাহফুজুল আলম মিলন, ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম ওহিদ ও শেখ ফয়েজ আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক হাসানউজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক এটিএম রেশাদুল হাকিম, সিনিয়র সাংবাদিক শফিকুল ইসলাম মনি, নির্মলেন্দু চক্রবর্তী শংকর, মানিক কুমার দাস, এস এম মনিরুজ্জামান, নিরঞ্জন মিত্র, রিফাত ইসলাম, রবিউল হাসান রাজিবসহ স্থানীয় সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক কর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *