ফরিদপুরে এসপি আলিমুজ্জামান এর উদ্যোগে ই-ফাইলিং ট্রাফিক ব্যবস্থা চালু


ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরে ই-ফাইলিং ট্রাফিক ব্যবস্থা চালু করা হয়েছে এর ফলে ট্রাফিক ব্যবস্থা আরো বেশি উন্নত হবে। মঙ্গলবার সকালে শহরের ভাঙ্গা রাস্তার মোড়ে এ কার্যক্রমে নেতৃত্ব দেন পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম। তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে সাংবাদিকদের জানান সড়কে শৃঙ্খলা ফেরাতে এ ব্যবস্থা কার্যকরী ভূমিকা পালন করবে।

তিনি আরো বলেন, আপনারা ফরিদপুরের ট্রাফিক ব্যবস্থা যাতে ভালো থাকে তার জন্য ট্রাফিক পুলিশ রা দিনরাত কাজ করে যাচ্ছেন। এই মুহূর্তে ফরিদপুরের ও ভাঙ্গায় আপাতত এ ব্যবস্থা চালু থাকলেও পরবর্তীতে বিভিন্ন থানায় এ ব্যবস্থার আওতায় আনা হবে। এ ব্যবস্থার ফলে গাড়ির মালিকরা ইউ ক্যাশ মাধ্যমে টাকা পরিশোধ করে পরিবহন চালাতে পারবেন। পর্যায়ক্রমে সমস্ত পরিবহন গুলোতেই এই ব্যবস্থা চালু করা হবে। তিনি এ ব্যাপারে সর্বস্তরের সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, ইউসিবিএল ব্যাংকের এমডি ওয়ালী হাসান, টিআই প্রশাসন তুহিন লস্কর সহ অন্যান্য ট্রাফিক সার্জেন্ট ও পুলিশ সদস্যরা। এ কার্যক্রম সফল করতে ইউসিবিএল ব্যাংকের উদ্যোগে ২৬ টি মেশিন ট্রাফিক পুলিশকে হস্তান্তর করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *