ফরিদপুরে এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এম.পি’র রোগ মুক্তি কামনায় জেলা কৃষকলীগের দোয়া মাহফিল


জিল্লুর রহমান রাসেল, স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ কৃষক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, গাইবান্ধা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এম.পি করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তার রোগমুক্তি কামনায় ফরিদপুর জেলা কৃষক লীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের থানা রোডে অবস্থিত জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ প্রদীপ কুমার দাস লক্ষ্মণ, বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি (পিপিএম) ও বীর মুক্তিযোদ্ধা মালিক খসরু, সাবেক ছাত্রনেতা কাজী মোমিতুল হাসান বিভুল, জেলা পরিষদের সদস্য মোঃ আকতার হোসেন, ফরিদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা কৃষক লীগের সহ-সভাপতি প্রফেসর আবুল কাশেম, মহিলা সম্পাদিকা ও প্রভাষক সবিতা বৈরাগী, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ আসাদুজ্জামান আসাদ সহ আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ রফিকুল ইসলাম সোহেল, দপ্তর সম্পাদক এ্যাডঃ সুজিত কুমার রায়, এ্যাডঃ ভীমচাদ মন্ডল প্রমুখ।

এছাড়া চরমাধবদিয়া, আলিয়াবাদ, অম্বিকাপুর ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দ ও ফরিদপুর পৌরসভার ১নং ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *