ফরিদপুরে ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপে ‘ওয়েসিস প্রিমিয়াম সুইটস’ এর নতুন সংযোজন


রবিউল হাসান রাজিবঃ
ফরিদপুর শহরের থানা রোডে খাবাসপুর মোড় সংলগ্ন সু-পরিচিত ২০ বছরের পুরাতন প্রতিষ্ঠান ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপে নতুন সংযোজন করা হয়েছে ‘ওয়েসিস প্রিমিয়াম সুইটস’।

দীর্ঘদিন যাবত সুনামের সাথে প্রতিষ্ঠানটি ব্যবসা পরিচালনা করে আসছে। এই প্রতিষ্ঠানের তৈরী খাদ্য সামগ্রীর মান খুবই ভাল হওয়ায় ক্রেতাদের নজর কেড়েছে। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে নতুন সংযোজন করা হয়েছে এই মিস্টি। যাহা পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে নিজস্ব কারখানায় তৈরি করা হচ্ছে।

মিস্টির মধ্যে উল্লেখযোগ্য স্যান্ডুইজ, কুসুমভোগ, সাগরভোগ, রুল সন্দেস, ক্রীমজাম, বরফি সন্দেস, ছানার পোলাও, প্রাণপোড়া, প্যারা সন্দেস, ডিজে কালোজাম উল্লেখযোগ্য। এছাড়াও বিভিন্ন রকমের মিস্টি সংযোজন করা হয়েছে।

বিজয়ের মাস উপলক্ষে ৪ঠা ডিসেম্বর শুক্রবার ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপের শো-রুমে বিভিন্ন রকমের মিস্টি সংযোজন করা হয়েছে।

শো-রুমের পরিচালক দৈনিক আমাদের কন্ঠ ও এম টিভি বাংলার জেলা প্রতিনিধি মোঃ রিফাত ইসলাম বলেন, দীর্ঘদিন যাবত ক্রেতাদের নিকট থেকেই তাদের চাহিদার কথা জানতে পেরে অবশেষে এ উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি আরও বলেন এ যাবতকালের সবচেয়ে সনামধন্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপ অন্যতম। তিনি ক্রেতাদের প্রতি আহ্বান জানান অন্তত নতুন সংযোজন হিসেবে মিস্টির স্বাদ উপভোগ করতে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *