ফরিদপুরে জগন্নাথদী মাদ্রাসায় জেলা প্রশাসক ও বিএফইউজের মহাসচিব


স্টাফ রিপোর্টার:
ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের জগন্নাথদি দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকাল ৫টায় মাদ্রাসা প্রাঙ্গনে এ আলোচনা সভার আয়োজন করেন মাদ্রাসা ম্যানিজিং কমিটি। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

মাদ্রাসা ম্যানিজিং কমিটির দাবির মুখে প্রধান আলোচক সাংবাদিক নেতা আলহাজ্ব শাবান মাহমুদ, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর দৃস্টি আর্কষন করে তিনি বলেন, দির্ঘ ৪৮ বছরের এই মাদ্রাসায় একটি ভবন নেই, এটি আমাদের ব্যাথিত করে, তাই মাদ্রাসার শিক্ষার্থীদের কথা বিবেচনা করে দ্রুত একটি ভবন নির্মানের আহব্বান জানান তিনি। এসময় মাদ্রাসা ও এতিম খানার উন্নয়নের জন্য ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার ৫০ হাজার টাকার অর্থ সহায়তার ঘোষণা দেন।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও মাদ্রাসা ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ অাছাদুজ্জামানের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান, জেলা ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল মহসিন উদ্দিন, নগরকান্দা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নিমাই চন্দ্র সরকার, সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সী প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *