ফরিদপুরে জেলা পর্যায়ে জাতির জনক ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু


জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর:

ফরিদপুরে জেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বালক ও বালিকা (অনুর্ধ ১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে।

৩ জুন বৃহস্পতিবার সকাল ৯.৩০ টায় শেখ জামাল স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অতুল সরকার। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। টুর্নামেন্টে জেলার ৯টি উপজেলা ও পৌরসভার একটি দলসহ মোট ১০ টি দল অংশগ্রহণ করছে।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) দীপক কুমার রায় এর সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান বিপিএম, পৌর মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা। এছাড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা, সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আশিক আহমেদ, সহকারি কমিশনার(গোপনীয়) তারেক হাসান, সহকারি কমিশনার বায়জিদুর রহমান, দবির উদ্দিন, জেলা ক্রীড়া অফিসার মোঃ শাহীন সুলতান রাজা, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোসলেম উদ্দিনসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে মোট চারটি খেলা অনুষ্ঠিত হয়েছে। সকালে সদরপুর উপজেলা দল ও বোয়ালমারী উপজেলা দল বালক ও বালিকার মধ্যে দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রথম খেলায় সদরপুর উপজেলা বালিকা দল ২-০ গোলা বোয়ালমারী উপজেলা বালিকা দলকে পরাজিত করে। অপর খেলায় বোয়ালমারী উপজেলা বালক দল ১-০ গোলে সদরপুর উপজেলা বালক দলকে পরাজিত করে।

এদিকে দিনের অপর দুই খেলায় সদর উপজেলা বালক দল ৪-২ গোলে আলফাডাঙা উপজেলা বালক দলকে এবং সদর উপজেলা বালিকা দল ৬-১ গোলে আলফাডাঙা উপজেলা বালিকা দলকে পরাজিত করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *