ফরিদপুরে ‘দৈনিক আজকের সারাদেশ পত্রিকা’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


রবিউল হাসান রাজিবঃ
ফরিদপুরে ‘দৈনিক আজকের সারাদেশ পত্রিকা’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সেই সাথে জজ কোর্ট পাড় পৌর মার্কেটের ২য় তলায় ২৭ নং কক্ষে নতুন অফিস উদ্বোধন করা হয়েছে।

দৈনিক আজকের সারাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ শামসুদ্দিন মোল্লার সভাপতিত্বে অতিথি হিসেবে আরো উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ফরিদপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলার আকাশ পত্রিকার সম্পাদক সাইফুল ইসলাম অহিদ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দেশ টিভির জেলা প্রতিনিধি মশিউর রহমান খোকন, প্রফেসর তারিক হোসেন খান, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি ও ফরিদপুর প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি জুবায়ের জাকির, দৈনিক খবরের জেলা প্রতিনিধি আবুল হোসেন আজাদ, দৈনিক ভোরের রানারের বার্তা সম্পাদক সেবানন্দ বিশ্বাস, ফরিদপুর বাণীর সম্পাদক মুশফিকুর রহমান ঝান্ডা, বৃহত্তর ফরিদপুর সংবাদপত্র সস্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ও বাঙ্গালী সময়ের সম্পাদক ও প্রকাশক মোঃ সেলিম মোল্লা, সাপ্তাহিক মেধার সম্পাদক আনোয়ার জাহিদ, নাগরিক দাবী পত্রিকার সম্পাদক মোঃ হায়দার খান, সাপ্তাহিক কানাইপুর বার্তার সম্পাদক জাহিদুল ইসলাম, মাসিক কাশফুল সাহিত্য পত্রিকার সম্পাদক কবি আঃ রাজ্জাক রাজা, সাংবাদিক হিমায়েত হোসেন হিমু, বিশিষ্ট সমাজ সেবক মোঃ খলিলুর রহমান, দৈনিক আজকের সারাদেশ পত্রিকার আইন উপদেষ্টা এ্যাডঃ রইচউদ্দিন সোহেল।

সকলের উপস্থিতিতে অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয় এবং সকল অতিথিদেরকে পর্যায়ক্রমে কেক খাওয়ানোর উদ্দেশ্যে মুখে তুলে দেওয়া হয়।

আরো উপস্থিত ছিলেন মাই টিভি ও দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি নাজিম বকাউল, আনন্দ টিভির জেলা প্রতিনিধি এস এম মনিরুজ্জামান, দৈনিক নবচেতনা ও ডেইলি ট্রাইবুনালের জেলা প্রতিনিধি জিল্লুর রহমান রাসেল, বাঙ্গালী সময়ের বার্তা সম্পাদক শ্রাবন হাসান, নাগরিক বার্তা প্রতিনিধি নিরঞ্জন মিত্র নিরু প্রমুখ।

এছাড়াও দৈনিক আজকের সারাদেশ পত্রিকার নিজস্ব প্রতিবেদক রবিউল হাসান রাজিব, ফটো সাংবাদিক এহসান শোভন, মধুখালী উপজেলা প্রতিনিধি সজীব মোল্লা, সদরপুর প্রতিনিধি আনোয়ার হোসেন, ভ্রাম্যমান প্রতিনিধি মোঃ আল মামুন, শরিফুল ইসলাম, সাহিত্য সম্পাদক ও মানবিক ফরিদপুর সংগঠনের সভাপতি নিলুফার ইয়াসমিন রুবি বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাঙ্গালী সময়ের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মোঃ সেলিম মোল্লা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *