ফরিদপুরে দৈনিক বাংলাদেশের আলোর ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুরে দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১টার দিকে ফরিদপুর কোর্ট চত্বর পৌর মার্কেট ৩য় তলায় প্রেস এসোসিয়েশন নিজস্ব কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেস এসোসিয়েশন এর সভাপতি ও নাগরিক দাবী পত্রিকার সম্পাদক মোঃ হায়দার খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের পক্ষে স্থানীয় সরকার শাখার উপ-সচিব মোঃ মনিরুজ্জামান, ফরিদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অমিতাভ বোস, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি সেতু আক্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা স্যানিটারী ইন্সপেক্টর মোঃ বজলুর রশিদ খান, চ্যানেল এস ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি এস.এম আকাশ, দৈনিক আমার সংবাদ ও দি এশিয়ান এজ পত্রিকার জেলা প্রতিনিধি একে. এম রফিকউদ্দীন আহমেদ (দিপু), ডেইলী নিউজ টুডে ও দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ফারুক হোসেন।

এছাড়া অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সুবহে সাদিক পত্রিকার সম্পাদক মোঃ ইনামুল হাসান মাসুম, বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি মাসুদউর রহমান, দৈনিক দেশ ও দৈনিক নাগরিক বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার নিরাঞ্জন মিত্র, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি সাঈদ হোসেন, সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, বিশিষ্ঠ সমাজ সেবক আব্দুস সাত্তার জোদ্দারসহ আরো অনেকে।

এসময় স্থানীয় সরকার শাখার উপ-সচিব মোঃ মনিরুজ্জামান ও ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সার্বিক প্রশংসা করে পত্রিকার সাফল্য কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *