ফরিদপুরে প্রাথমিক শিক্ষকদের দ্রুত মানবিক উপহারের ব্যবস্থা করলেন ডিসি অতুল সরকার


নিজস্ব প্রতিবেদক:
বেসরকারি প্রাথমিক শিক্ষকদের জন্য মাত্র তিন দিনেই মানবিক উপহারের ব্যবস্থা করলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। সরকারিভাবে তাদের জন্য আলাদাভাবে কোন বরাদ্দ না থাকায় জেলা প্রশাসক নিজস্ব ব্যবস্থাপনায় জেলার মোট ৪৩ জন শিক্ষকদের মানবিক উপহারের ব্যবস্থা করেন। আজ ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার তাদের প্রত্যেকের হাতে নগদ ২ হাজার করে টাকা তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আর একদিন পরেই ঈদ উল আযহা। দীর্ঘদিন আপনারা কোন উপার্জন করতে পারছেন। এজন্য আপনাদেরকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সামান্য উপহার প্রদান করা হচ্ছে। তিনি বৈশ্বিক দুর্যোগ করোনা নির্মুল সম্পর্কে আশাবাদ করে বলেন, খুব দ্রুতই আধাঁর কেটে যাবে। তিনি শিক্ষার্থীদের ভালমত শিক্ষাদানের জন্য শিক্ষকদের অনুরোধ করেন।

৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার বেলা ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মানবিক উপহার প্রদান অনুষ্ঠান শুরু হয়। স্বাস্থ্যবিধি মেনে সকলে এতে অংশগ্রহণ করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল কবির, নেজারত ডেপুটি কালেক্টর আশিক আহমেদ, সহকারী কমিশনার (গোপনীয়) তারেক হাসান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ আঃ ওহাব শেখ, গোপনীয় সহকারী রাজিবুল ইসলাম মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

উপহার গ্রহণকারী শিক্ষকবৃন্দ জানান, মাত্র তিনদিন পূর্বে তারা তাদের সমস্যার কথা উল্লেখ করে জেলা প্রশাসকের সাথে দেখা করেন। এ সময় জেলা প্রশাসক জেলার সকল বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপহার প্রদান করবেন বলে জানান। অতিদ্রুত জেলা প্রশাসকের পক্ষ থেকে উপহার পেয়ে সকলে জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *