ফরিদপুরে বানভাসি মানুষের দোড় গোড়ায় খাদ্য সামগ্রী নিয়ে জেলা প্রশাসক অতুল সরকার


মোঃ ইনামুল হাসান মাসুম:
ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নে ৫ শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার, পানি রাখার ক্যান ও পানি বিশ্বদ্ধকরণ ট্যাবেলট বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গীরচর গ্রামে চলমান বন্যায় পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

এসময় তিনি বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। করোনা ও বন্যার সঙ্কট ধৈর্য্য নিয়ে মোকাবেলা করার আহবান জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। এই সঙ্কটে প্রচুর পরিমাণে সরকারী সহায়তা প্রদান করা হচ্ছে। বন্যায় কোনো মানুষ না খেয়ে মারা যাবেনা, পানিবন্দী সকল মানুষের কাছে সহযোগিতা পৌঁছে দেওয়া হবে।

তিনি আরো বলেন, সরকার ইউনিয়ন পরিষদের মাধ্যমে গ্রামের মানুষের কাছে সহযোগিতা পৌঁছে দিচ্ছেন, সেই সরকারী সহযোগিতা অবশ্যই সঠিক মানুষের কাছে পৌঁছাতে হবে। এসময় তিনি চলমান করোনা সঙ্কটে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করতে সকলকে অনুরোধ জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসলাম মোল্লা, সদর উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুল আলম, নর্থচ্যানেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তাকুজ্জামান প্রমুখ।