ফরিদপুরে বিকাশ প্রতারক চক্রের ১১ সদস্য গ্রেফতার-জেলা পুলিশের প্রেস ব্রিফিং


জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর:

ফরিদপুরে বিকাশ প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার ও মালামাল উদ্ধার করেছে পুলিশ।

আজ ২৩ মে রবিবার বেলা ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা আটকের বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, ডিবি ওসি সুনীল কুমার কর্মকার প্রমুখ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়ন, কাউলীবেড়া ও পল্লীবেড়া গ্রাম থেকে মোঃ ফিরোজ বেপারী, রায়হান বেপারী, আকাশ বেপারী, শাকিব ফকির, ফারুক শেখ, ওবাইদুর শিকদার ওরফে এবাইদুর, মোঃ ইব্রাহীম মীর, মোঃ রাসেল তালুকদার, মোঃ হানিফ মীর, মোঃ ছিদ্দিক মোল্লা ও আবু হানিফ খন্দকার নামে মোট ১১জন বিকাশ প্রতারক চক্রের সদস্যকে আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ৩২টি মোবাইল সেট, বিভিন্ন কোম্পানির ৫৮ টি সিম উদ্ধার করা হয়।

পরে আটককৃতদের বিরুদ্ধে ডিজিটাল ডিভাইস ব্যবহার করে সাধারস মানুষকে প্রতারনা করার দায়ে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৩/২৪/৩০/৩৫ ধারায় ভাঙ্গা থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানানো হয়।

এছাড়া গত ২৩ মার্চ ২০২১ সদর উপজেলার হঠাৎ বাজার এলাকায় অটোবাইক চালক বাবুলকে পুড়িয়ে হত্যার ঘটনায় গত ২১ মে ও ২২ মে মোঃ শহীদ শেওয়াগ রাব্বি বেপারী নামক দুই আসামীকে আটক করা হয়েছে। অপর আসামী নজরুলকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *