ফরিদপুরে বিপুল পরিমান গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক


জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর:

ফরিদপুর জেলার কোতয়ালী থানার উলুকান্দা এলাকা হতে বিপুল পরিমান গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব-৮ ফরিদপুর এর একটি টিম।

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। র‍্যাব এ সকল অপরাধ শক্তহাতে দমন করে যাচ্ছে।

র‍্যাব ফরিদপুর অফিসের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৯ ফেব্রুয়ারি তারিখে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন উলুকান্দা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী একই এলাকার জুলহাস পাঠানের পুত্র মোঃ মিরাজ পাঠান (৩২) কে আটক করে।

এ সময় আটককৃত আসামীর হেফাজতে থাকা ০৮ (আট) কেজি গাঁজা এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২ টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজা ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *