ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধা ডাঃ আঃ হালিম মৃধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


স্টাফ রিপোর্টার:
ফরিদপুর পৌরসভার ২৪নং ওয়ার্ডের গোলাপদী মাতুব্বর ডাঙ্গী নিবাসী, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আঃ হালিম মৃধা আর নেই ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে ঢাকার হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ শনিবার ফরিদপুর সরকারি ইয়াসিন কলেজের মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়‌। উক্ত জানাজায় উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা, ফরিদপুর পৌরসভার ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেন ফয়সাল, জেলা মুক্তিযোদ্ধারা এছাড়াও তার দুই সন্তান তার স্বজনসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বেশ কিছুদিন যাবৎ তিনি অসুস্থতায় ভুগছিলেন ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয় এবং তিনি শুক্রবার রাত ১১ঃ ৩০ মিঃ এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৭০ বছর মৃত্যুকালে তাঁর সহধর্মিনী দুই ছেলে ও এক কন্যা সহ অনেক গুণীজনদের রেখেযান তার মৃত্যুতে ফরিদপুর প্রশাসন, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ তার চলার সঙ্গী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শোক প্রকাশ করেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ফরিদপুর নিউজ এর সম্পাদক মেহেদী হাসান সীমান্ত। তিনি ফরিদপুর নিউজ এর সম্পাদক মেহেদী হাসান সীমান্ত এর সম্পর্কে নানা হন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *