ফরিদপুরে মনিরুল ইসলাম মনি পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত


ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর
মনিরুল ইসলাম মনি কে ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র হিসেবে মনোনীত করা হয়েছে।

আজ বুধবার পৌর পরিষদের মাসিক মিটিংয়ে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে দুই নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হন ২০নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর মতিউর রহমান শামীম। ও মহিলা প্যানেল মেয়র নির্বাচিত হন ১৭, ১৮ ও ১৯নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর আফরোজা সুলতানা টুটু।
এদিকে প্যানেল মেয়র নির্বাচিত হবার পর এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় মনিরুল ইসলাম মনি জানান পৌরবাসীর সার্বিক নাগরিক সুবিধা গুলো মেয়র মহোদয় সমন্বয়ে একসাথে বাস্তবায়ন করা হবে।

তিনি বলেন বাচ্চাদের পোলিও টিকা, শিশু ভাতা এবং বয়স্ক ভাতার ব্যাপারে কাজ করা হবে। তিনি বলেন ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ডের উন্নয়নে তার অবদান থাকবে। এছাড়া শহরের জলাবদ্ধতা নিরসন, রাস্তা কালভার্ট নির্মাণ, বৈদ্যুতিক বাতির ব্যবস্থা, বৈদ্যুতিক খুঁটি এই সকল কাজ মাননীয় মেয়র এর পরামর্শ ক্রমে করা হবে।

তিনি আগামীতে সকল কাউন্সিলর সমন্বয়ে একটা পরিচ্ছন্ন ও বাসযোগ্যযোগ্য পৌরসভার ব্যবস্থা করা হবে। এদিকে প্যানেল মেয়র নির্বাচিত হবার পরে তারা পৌর মেয়র অমিতাভ বোসকে ফুলের শুভেচ্ছা জানান। এছাড়া ২০নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান শামীম এর সমর্থনে একটা মিছিল পৌরসভা প্রদক্ষিণ করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *