ফরিদপুরে মামুনুল হককে কটুক্তি করায় যুবককে মারধর সহ গ্রেপ্তার-৩


স্টাফ রিপোর্টার:

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে কটুক্তি করায় যুবককে লাঞ্চিত করার ঘটনায় বোয়ালমারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মারধরের শিকার যুবক রিয়াজুল বিশ্বাসের পিতা আব্দুল খালেক বিশ্বাস বাদি হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/৩১/৩৫ সহ ১৪৩/৪৪৭/৩২৩/৩৬৪ ধারায় মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার রাতে মামলাটি থানায় নথিভূক্ত করা হয়। মামলায় ১০জনের নাম উল্লেখ পূর্বক আরো ৬০ থেকে ৭০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। যুবকে লাঞ্চিত করার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আটককৃত পরমেশ্বরদী গ্রামের ফোরকান হাওলাদারের ছেলে নিজাম হাওলাদার, হবিবর রহমানের ছেলে সজীব মিয়া ও নুরু শেখের ছেলে আজিজুল শেখকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে বোয়ালমারী থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কুমার বলেন, আটককৃত তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান করা হয়েছে এবং প্রত্যেকের ৭দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের আব্দুল খালেক বিশ্বাসের ছেলে রিয়াজুল বিশ্বাস ফেসবুকে মামুনুল হককে নিয়ে একটি পোস্টে আপত্তিকর মন্তব্য করে। এ মন্তব্যের কারণে মামুনুল অনুসারিরা ক্ষুব্ধ হয়ে গত বুধবার বিকেলে রিয়াজুলকে লাঞ্চিত করে এবং জুতার মালা পরিয়ে রাস্তায় ঘুরিয়ে ময়েনদিয়া বাজারে একটি ঘরে আটকে রাখে। জুতার মালা পরিহিত ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে এবং তিনজনকে আটক করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *