ফরিদপুরে মিরোজ খান স্মৃতি গোল্ডকাপ শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু


ফরিদপুর জেলা প্রতিনিধি:

বীর মুক্তিযোদ্ধা মেজবাউর রহমান খান (মিরোজ) স্মৃতি গোল্ডকাপ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট সোমবার থেকে শহরের আলিপুরের সাজেদা কবির উদ্দিন পৌর বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রথম দিন দুটো খেলা অনুষ্ঠিত হয় সন্ধ্যায় প্রথম ম্যাচে বিজে এস ক্লাব ৩ উইকেটে সুপারস্টার ক্লাব কে পরাজিত করে এবং দ্বিতীয় ম্যাচে ব্যাচ-২৪ ৬ উইকেটে মাষ্টার কলোনির সুপার এইট দলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উঠে।

টুনামেন্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনির , শরিফুল ইসলাম প্রলয় প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মরহুমের ছেলে খান মোহাম্মদ শাহ সুলতান রাহাত।

আগামীকাল দ্বিতীয় দিনে আরো তিনটি খেলা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। সভায় বক্তারা এই টুর্নামেন্টের পরে যাতে সারা বছর আরো ভালো টুর্নামেন্ট হতে পারে তার আহ্বান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উদয়ন সংঘের সভাপতি শামীম হক। তিনি আগামীতে এ ধরনের টুর্নামেন্ট আরো বেশি অনুষ্ঠিত হবে এবং তা সফলতার জন্য সবরকম সহযোগিতা করা হবে বলে জানান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সৈয়দ আলী আশরাফ পিয়ার।
টুর্নামেন্টের মিডিয়া পার্টনার বৈশাখ নিউজ ডট কম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *