ফরিদপুরে মেডিকেল কলেজ ক্যান্টিন এর শুভ উদ্বোধন


ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুর মেডিকেল কলেজ ক্যান্টিন এর শুভ উদ্বোধন ঘোষণা হয়েছে শনিবার। দুপুর ১টায় শহরের মেডিকেল কলেজ হাসপাতালের অভ্যন্তরের ক্যাম্পাসে এর উদ্বোধন করেন জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদিকা আইডি মাসুদ।

অনুষ্ঠানে ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যাপক ডাক্তার রতন কুমার সাহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মোস্তাফিজুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডাক্তার মোঃ পারভেজ, ডাক্তার কামরুল হাসান, বেলায়েত হোসেন, ফিরোজ কবির মিন্টু, মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মাসতুরা মোশারফ ঐশিকা, সাধারণ সম্পাদক ইমরুল হাসান জিম, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কামরুল হাসান জুয়েল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আহমেদ নিজাম। সভায় বক্তারা এ ক্যান্টিন থেকে মানসম্মত খাবার পাবে বলে আশা প্রকাশ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে মেডিকেল কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন এই প্রতিষ্ঠানটি বাংলাদেশের এক নম্বর মেডিকেল কলেজ হাসপাতালে পরিণত করার জন্য তা সর্বাত্তক চেষ্টা রয়েছে।
তিনি বলেন ক্যান্টিন ব্যবসাটি যাতে ভাল মত পরিচালনা হয় তার জন্য তার আন্তরিকতার কোন ত্রুটি থাকবে না।

অনুষ্ঠানের শুরুতে ও সমাপনীতে নৃত্য পরিবেশন করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির উপস্থিত ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন ও ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুল ইসলাম মনির।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *