ফরিদপুরে রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন পুলিশ সুপার আলিমুজ্জামান


স্টাফ রিপোর্টার:
হঠাৎ করে আবহাওয়া পরিবর্তনের কারণে গত কয়েকদিনের শীতে নাকাল ফরিদপুরবাসী। আর এই শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষেরা। শীতার্ত এইসব ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে তাদের মাঝে কম্বল বিতরণ করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম সেবা)। রবিবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আলফাডাঙ্গা উপজেলার পাচুরিয়া ইউনিয়নের পাচুরিয়া গ্রামের মধুমতি নদী ভাঙ্গন কবলিত তীরবর্তী এলাকায় গিয়ে তিনি এসব কম্বল বিতরণ করেন।

এরপর রাত সাড়ে ১০টায় বোয়ালমারী উপজেলার রেলষ্টেশনে থাকা ছিন্নমূল অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

দুটি উপজেলার ছিন্নমূল দুস্থ, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে তিনি এসময় দুই শতাধিক কম্বল বিতরণ করেন। কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অসহায়রা।

এ সময় আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম, বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম, ডিও ওয়ান আনোয়ার হোসেন সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার গত কয়েকদিন যাবত জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে গিয়ে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে চলছেন।

এ বিষয়ে পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশ অসহায়দের পাশে অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে। এই কনকনে শীতে কোনো দুস্থ পরিবার যেন শীতে কষ্ট না পায় এই জন্য তাদের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি বলেন পুলিশের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *