ফরিদপুরে লুটের সামগ্রী সহ দুইটি ডাকাতি মামলার ১০ আসামি গ্রেপ্তার


স্টাফ রিপোর্টার:
শনিবার দুপুরে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা ভাঙ্গা থানায় এক প্রেস ব্রিফিংয়ে জানান, ভাঙ্গা উপজেলার হামিরদি গ্রাম থেকে গ্রেপ্তার করা এ ব্যক্তিদের কাছ থেকে ‘ডাকাতির মালামাল’ উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা ভাঙ্গা থানার ছোট হামিরদী এবং বড় হামিরদী গ্রামের দুইটি ডাকাতি মামলার আসামি। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ব্রাক্ষ্মণকান্দা গ্রামের হাবিব মুন্সি (৪৫), বাররা গ্রামের সুজন সরদার, মুসা বেপারী (৪৫), সালথার বলিভদ্রদি গ্রামের ওবায়দুর মাতুব্বর (২৬), গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ধানজাইল গ্রামের ইসলাম মোল্যা (৫২), পদ্মবিলা গ্রামের বেলায়েত শেখ (৪৫), গোপালগঞ্জ জেলা সদরের মাটলা গ্রামের ফরিদ খাঁ (৪৭), মুকসুদপুর উপজেলার চরবাহারা গ্রামের শহিদুল শেখ (৩৩), ফেনীর দাগনভুঁইয়া উপজেলার মেহেদিপুর গ্রামের বদিউল আলম (৫০) এবং কুমিল্লার মুরাদনগর উপজেলার কেমতলী গ্রামের পলাশ কর (২৮)।

তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, একটি মোবাইল ট্যাব, সাতটি মোবাইল ফোন, একটি সোনার চেইন, দুই জোড়া কানের দুল, একটি নাকফুল, চার ভরি আট আনা পরিমাণের গলিত সোনা, নগদ ৫৪ হাজার ৮শ’ টাকা উদ্ধার করা হয়েছে বলেন এএসপি।

মোঃ জামাল পাশা আরও জানান, গোপালগঞ্জ ও ফরিদপুর ছাড়াও ঢাকার রূপনগর, পল্লবী এবং কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্নস্থান থেকে একে অপরের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *