ফরিদপুরে সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সদর এসিল্যান্ড


নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুরে উল্টোপথে এ্যাম্বুলেন্স এসে দুমড়ে মুচড়ে দিল নির্বাহী ম্যাজিষ্ট্রেটের গাড়ি; আহত ম্যাজিস্ট্রেট ফমেক হাসাপাতালে ভর্তি। সামনের লাইট বন্ধ অবস্থায় এ্যাম্বুলেন্স রাস্তার উল্টো দিক দিয়ে এসে দুমড়ে মুচড়ে দিয়েছে ফরিদপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মো: সজীবকে বহনকারী গাড়ির সামনের অংশ। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ১৪ আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ রাত ১১ টার দিকে। এতে মারাত্বকভাবে আহত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি আছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তার বা হাতের হাড় ভেঙ্গে গিয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শহরের নতুন বাসস্ট্যান্ডের পার্শ্বস্থ রঘুনন্দপুর এলাকায় একটি বাল্য বিবাহের খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) শাহ্ মো. সজীব কর্তব্য পালনে যাচ্ছিলেন। তাকে বহনকারী গাড়ীটি শ্রীঅঙ্গণ এলাকায় পৌছালে রং সাইড দিয়ে উল্টো দিক থেকে আসা সামনের লাইট বন্ধ অবস্থায় একটি এ্যাম্বুলেন্স সরাসরি আঘাত করে। এতে গাড়ীর সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

গাড়ীতে থাকা সহকারী কমিশনার (ভুমি) শাহ্ মো. সজীব গুরুত্বর আহত হলে দ্রুত তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হয়।

বর্তমানে তিনি হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডা: মো: শাহীন জোদ্দারের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন। তার বা হাতের হাড় মারাত্বকভাবে ভেঙ্গে গেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িচালক জানায়, গাড়িটি নতুন বাস স্ট্যান্ড এলাকায় যাওয়ার পথে শ্রী অঙ্গনের সামনে পৌছলে রং সাইড দিয়ে একটি এ্যাম্বুলেন্স এগিয়ে আসতে দেখে গাড়িটি স্লো করে বারবার হর্ণ দেয়। কিন্তু এতেও এ্যাম্বুলেন্সটি স্লো না করে কিংবা না থামিয়ে সরাসরি আঘাত করে গাড়িটিকে। তিনি আরো জানান, এ সময় এ্যাম্বুলেন্সের সামনের লাইটটি বন্ধ ছিল। ঘটনার পরে এ্যাম্বুলেন্সের ড্রাইভার পালিয়ে যায়। এদিকে ম্যাজিস্ট্রেট বহনকারী গাড়ির চালকও আহত হন। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে ফরিদপুরের মানবিক জেলা প্রশাসক অতুল সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আসলাম মোল্লা, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা সহ সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তাগন তাৎক্ষণিকভাবে ফমেক হাসপাতালে উপস্থিত হন। এরপরে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মো: সজীবের সার্বিক খোঁজ খবর নেন এবং দ্রুত সুচিকিৎসা নিশ্চিত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *