ফরিদপুরে হাসিবুল হাসান লাভলুর ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণসভা


ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংগ্রামী শ্রমিক জননেতা, ফরিদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হাসিবুল হাসান লাভলুর ১১ তম মৃত্যুবার্ষিকী রবিবার পালন করা হয়। এ উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে মরহুমের কবর জিয়ারত ও প্রতিকৃতিতে মাল্যদান এবং বিকেলে শহরের অম্বিকা ময়দানে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে হাসিবুল হাসান লাভলুর স্মরণসভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, মরহুমের স্ত্রী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন, মনিরুল ইসলাম মিঠু, ইশতিয়াক আরিফ, শওকত আলী জাহিদ, মাইনুদ্দিন আহ্মেদ মানু, মনিরুজ্জামান মনির, অনিমেষ রায় মনিরুজ্জামান মাসুদ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, মহিলা আওয়ামী লীগ নেত্রী আইভি মাসুদ প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা হাসিবুল হাসান লাভলুর রাজনৈতিক জীবন ও কর্ম নিয়ে ব্যাপক আলোচনা করেন। তারা বলেন ফরিদপুরে হাসিবুল হাসান লাভলু শুধু জনপ্রিয় নেতাই ছিলেন না, তিনি সত্যিকারে একজন ভালো মানুষ ছিলেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে একসাথে কাজ করার জন্য আহ্বান জানান।

এছাড়া তারা বলেন, আওয়ামী লীগ বড়দল বড় সংগঠন। তাই আমাদের মধ্যে সামান্য ভুল বুঝাবুঝি থাকতেই পারে। তবে দলের স্বার্থে সবাইকে একযোগে কাজ করতে হবে। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবুল কালাম আজাদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *