ফরিদপুর জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


ফরিদপুর জেলা প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ ডিজিটাল ম্যারাথনে অংশে বিভিন্ন ফর্মেশন এবং সংস্থার মাধ্যমে সামরিক অসামরিক ব্যক্তিদের অংশগ্রহণ সংক্রান্ত এক প্রস্তুতিমূলক সভা আজ সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ পিএসসি, মেজর মোহাম্মদ শাহিন, ক্যাপ্টেন মোহাম্মদ রবিউল ইসলাম সজীব, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, রাব ৮ এর সরকারি অধিনায়ক রফিকুল ইসলাম, পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, সাংবাদিক পান্নাবালা, আসমা আক্তার মুক্তা, শিপ্রা গোস্বামী প্রমূখ।

সভায় জানানো হয় আগামী ৬ ই মার্চ এ উপলক্ষে একটা ম্যারাথন অনুষ্ঠিত হবে। ম্যারাথন টি শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে শুরু হবে এবং তা শেষ হবে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে এসে। এজন্য পৌরসভা মেয়র অমিতাভ বোস কে প্রধান পৃষ্ঠপোষক করা হয়।

উপলক্ষে ফরিদপুর পৌরসভা, ফরিদপুরে প্রেস ক্লাবসহ বিভিন্ন এনজিও সংগঠনের এবং সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান সহযোগিতা কামনা করা হয়। সকাল ৮:৩০ এ রেলি শুরু হবে। এছাড়া প্রতিযোগিতায় প্রথম১০০ জন প্রতিযোগীকে বিশেষ পুরস্কার দেয়া হবে বলে জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *