ফরিদপুর মহিম স্কুলের মাঠে ক্রিকেট টুর্নামেন্টে-রয়েল স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন


ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরে মহিম স্কুলের মাঠে অনুষ্ঠিত শেফা স্পোর্টিং ক্লাব ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রয়েল স্পোর্টিং ক্লাব।
প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে সিংপাড়া একাদশ। শুক্রবার অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে বিজয়ী দল ৩৩ রানে সিংপাড়া একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

নির্ধারিত ১০ ওভারে খেলায় প্রথমে ব্যাট করতে নেমে রয়েল স্পোর্টিং ক্লাব ১১১ রান সংগ্রহ করে। জবাবে সিংপাড়া একাদশ ৭৮ রানে অলআউট হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ফরিদপুরে পৌর মেয়র অমিতাভ বোস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও শ্রমিক নেতা গোলাম মোহাম্মদ নাছির, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম মোল্লা ও ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কুদ্দুস।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে অমিতাভ বোস ফরিদপুরে প্রতিটি এলাকায় মেয়র কাপ খেলার আয়োজন করা হবে বলে জানান। তিনি এ মাঠে খেলাধুলার জন্য খুব তাড়াতাড়ি রোলিং করে মাঠে খেলার উপযুক্ত করা হবে বলে জানান। এছাড়া ফরিদপুরে খেলাধুলার স্বার্থে প্রয়োজনীয় সবকিছু করা হবে বলে আশ্বাস দেন।

খেলা শেষে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি ও ৫০০০ টাকা এবং রানারআপ দলকে টফি ও ৩০০০ টাকার প্রাইজমানি দেয়া হয়। টুর্ণামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার পান বিজয়ী দলের বাপ্পি। এছাড়া ম্যান অব দ্যা সিরিজ পুরস্কার পান বিজয়ী দলের রানা। টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন নাসির, রফিক, নাজিম মিলন, সুরুজ প্রমুখ।

উল্লেখ্য স্থানীয় ১৬ টি দলকে নিয়ে নক আউট পদ্ধতিতে এই টুর্নামেন্ট শুরু হয়। মানুষ প্রতিযোগিতার ফাইনালে আম্পায়ারিং করেন জহিরুল ইসলাম জিন্না ও আরিফ হায়দার বাবু। স্কোরারঃ মোহাম্মদ সাকিব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *