ফরিদপুর শহর আ’লীগের উদ্যোগে ১১নং ওয়ার্ডে ইফতার ও মাস্ক বিতরণ


জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর:

ফরিদপুর শহর আওয়ামীলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজানে ধারাবাহিকভাবে ইফতার বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন দলের নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় আজ শনিবার (২৪ এপ্রিল) ফরিদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের বাদামতলী ব্রীজ সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা শ্রমিক জননেতা হাসিবুল হাসান লাভলু সড়কে রিক্সাচালক, দুস্থ ও দরিদ্র পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ইফতারের প্যাকেটের সাথে প্রত্যেককে একটি করে মাস্ক ও পানি বিতরণ করা হয়।

ইফতার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ঝর্ন্না হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মাহতাব আলী মেথু, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, সহ সভাপতি শফিউদ্দিন আহমেদ শফি, উপ প্রচার সম্পাদক ইমরান সীজার, আবদুর রাজ্জাক সেলিম, ২১নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর খলিফা, ২৪নং ওয়ার্ডের সভাপতি তৌহিদুর রহমান তৌহিদ, ১২নং ওয়ার্ডের সভাপতি আবদুল কাদের।

সভায় সভাপতিত্ব করেন ১১নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন তালুকদার, সঞ্চালনায় ছিলেন ফরিদপুর শহর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নূরুল আমিন বাপ্পি।

মনিরুজ্জমান বলেন, পবিত্র রমজান উপলক্ষে ফরিদপুর শহর আওয়ামী লীগের পক্ষ থেকে ইফতার বিতরণ কার্যক্রম চলছে এবং মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতামুলক কার্যক্রম হিসেবে ইফতারের প্যাকেটের সাথে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ.কে আজাদ ভাই এর পক্ষ থেকে প্রত্যেককে একটি করে মাস্ক প্রদান করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *