ফরিদপুর সদর উপজেলায় আশ্রয়ন প্রকল্পসহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও


জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর:

“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই শ্লোগান নিয়ে এবং মুজিব বর্ষে দেশের একটি লোকও গৃহহীন থাকবে না- মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত এই ঘোষণা অনুযায়ী আশ্রয়ন-২ প্রকল্পের মাধ্যমে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে গৃহ প্রদানের নিমিত্তে ফরিদপুর সদর উপজেলায় প্রস্তাবিত প্রকল্পের জন্য বিভিন্ন ইউনিয়নে অবস্থিত খাসজমি সরেজমিনে পরিদর্শন পূর্বক সম্ভাব্যতা যাচাই করে দ্রুত সিদ্ধান্ত নিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলেছে গৃহ নির্মাণ কাজ।

সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এ কাজ নিয়মিত পরিদর্শন ও তদারকি করছেন। তারই ধারাবাহিকতায় আজ ২২মে শনিবার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লাকে সাথে নিয়ে এ প্রকল্পের গৃহ নির্মাণের বিভিন্ন সাইট পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম ও উপজেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তাগণ ও কানাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন। এদিন কানাইপুর ইউনিয়নের ঝাউখোলা, কৈজুরী ইউনিয়নের তুলাগ্রাম, বটতলা চকের নির্মাণাধীন ঘর ও নির্মিতব্য স্থান পরিদর্শন করেন তারা।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে আশ্রয়ন প্রকল্পের কাজ ও কৈজুরী ইউনিয়নের কাচনাইল গ্রামে টি.আর ও কাবিখার বিভিন্ন প্রকল্পের কাজ সরেজমিনে পরিদর্শন করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *