বাংলাদেশ সাংবাদিক জোট কর্তিক সালথা প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক-কে সংবর্ধনা


মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:
বাংলাদেশ সাংবাদিক জোট ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে সালথা উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারন সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক জোটের সদস্য মো: আরিফুল ইসলামকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে। একই সাথে নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্য সাদ্দাম হোসেনকেও সংবর্ধনা প্রদান করা হয়।


৩ জানুয়ারী ২০২১ তারিখ সকাল ১১ ঘটিকায় বাংলাদেশ সাংবাদিক জোট ফরিদপুর জেলা শাখার নিজস্ব কার্যালয় পৌর রকিবুদ্দিন বিপনি বিতান মার্কেটের ৩য় তলায় এ সংবর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক জোট ফরিদপুর জেলা শাখার কার্যনির্বাহী সদস্য ও দৈনিক আজকের সারাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দীন মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জেলা শাখার সভাপতি মো: হায়দার খান, সাধারন সম্পাদক ইব্রাহীম হোসাইন, সহ-সভাপতি মাসউদুর রহমান, যুগ্ন সাধারন সস্পাদক এ.কে. রফিক উদ্দিন আহমেদ দিপু, সাংগঠনিক সম্পাদক ইনামুল হাসান মাসুম, দপ্তর সম্পাদক সবুজ দাস, কার্যনির্বাহী সদস্য নিরঞ্জন মিত্র নিরুসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।


এছাড়া আরো উপস্থিত ছিলেন, দৈনিক দেশের কন্ঠ পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি ও ফরিদপুর সমাচার এর সম্পাদক অপূর্ব দাস অসীম, এস টিভির ফরিদপুর জেলা প্রতিনিধি এসএম আকাশসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বাংলাদেশ সাংবাদিক জোট ফরিদপুর জেলা শাখার সভাপতি মো: হায়দার খান বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। একজন সাংবাদিক এর লেখনির মাধ্যমে সমাজের বাস্তব চিত্র তুলে ধরে সমস্যা চিহ্নিত সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি গোচর হওয়ায় বিভিন্ন সমস্যা সমাধান হওয়ার অনেক নজির রয়েছে। সেই দিকের তুলনায় একজন সাংবাদিক আমাদের সমাজের জন্য গুরুত্ব পুর্ন ভূমিকা পালন করছে।


তিনি আরো বলেন, ফরিদপুরের সালথা উপজেলার নবনির্বাচিত এই সাধারন সম্পাদক আরিফুল ইসলাম সাংবাদিকতার মত মহান পেশায় সাফল্যের সাথে দীর্ঘ দিন ধরে দায়ীত্ব পালন করে আসছে। আমি বাংলাদেশ সাংবাদিক জোট ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে নবনির্বাচিত এই সাধারন সম্পাদক আরিফুল ইসলামসহ সকল নির্বাচিত সদস্যদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।


পরিশেষে উপস্থিতি সকল সাংবাদিক বৃন্দ এবং নবনির্বাচিত সদস্যদের মিষ্টি মুখ করানোর মাধ্যমে এ সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *