বিসিআই’র পরিচালক নির্বাচিত হলেন ফরিদপুরের ড. যশোদা জীবন দেবনাথ


স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) পরিচালক পদে নির্বাচিত হয়েছেন ফরিদপুরের দুই দানবীর বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক ও টেকনো মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ (২য় বার) ও টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের পরিচালক খায়ের মিয়া।

বিসিআই এর পরিচালক পদে খায়ের মিয়া এবারই প্রথম নির্বাচিত হলেন। এছাড়াও ফরিদপুরের আরেক কৃতি সন্তান ইকোক্যাম বাংলাদেশ প্রা. লিমিটেড এর পরিচালক শহিদুল ইসলাম নিরু সহ সভাপতি পদে ও পরিচালক পদে ফরিদপুরের আরেক কৃতি সন্তান এস এম শাহ্ আলম মুকুল নির্বাচিত হয়েছেন।

বিসিআই এর ১৫ জন পরিচালক নির্বাচিত হওয়া ছাড়াও দ্বিবার্ষিক নির্বাচনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ইভেন্স গ্রুপের চেয়ারম্যান আনোয়ার-উল আলম চৌধুরী পারভেজ।

এর আগে ২০১৯-২০২১ মেয়াদেও বিসিআইয়ের সভাপতি ছিলেন তিনি। এছাড়া তিনি তৈরি পোশাক কারখানা ও রপ্তানিকারকদের শীর্ষ সংগঠন বিজিএমই’র সভাপতি ছিলেন।

নির্বাচনে উর্ধতন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল লিমিটেড এর চেয়ারম্যান এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের (এফবিসিসিআই) পরিচালক প্রীতি চক্রবর্ত্তী।

সোমবার (১১ জানুয়ারি) ২০২১-২৩ মেয়াদের জন্য বিসিআইয়ের পরিচালনা পর্ষদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *