বীর মুক্তিযোদ্ধা মিরোজ খান স্মৃতি শর্ট পিচ ক্রিকেট বিজিএস ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন


ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধা মেজবাউর রহমান খান, (মিরোজ) স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে বিজিএস ক্লাব। প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে আইসন মোবাইল এক্সচেঞ্জ।

রবিবার রাতে শহরের আলিপুরের সাজেদা কবির উদ্দিন স্কুল মাঠে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে প্রথমে ব্যাট করতে নেমে বিজিএস ক্লাব ৪৪ রানে অলআউট হয়। জবাবে আইকন মোবাইল এক্সচেঞ্জ ৩২ রানে সবকয়টি উইকেট হারায়।

খেলা শেষে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন উদয়ন সংঘের সভাপতি শামীম হক। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনির। অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা আজম খান ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলাউল হোসেন তনু ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শ্রমিক নেতা গোলাম মোহাম্মদ নাছির, টুর্নামেন্টের আয়োজন খান শাহ সুলতান রাহাত। অনুষ্ঠান সঞ্চালনা করেন সৈয়দ আলী আশরাফ পিয়ার।

এর আগে প্রতিযোগিতায় বিশেষ অতিথি থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন ফরিদপুরে পৌর মেয়র অমিতাভ বোস।
টুর্ণামেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের রওশন। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন রানার্সআপ দলের আকাশ। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ৩০০০০ টাকা ও ট্রফি এবং রানার্স আপ দল ১৫০০০ হাজার টাকা ও ট্রফি পুরস্কার পান।

উল্লেখ করা যেতে পারে মোট ১৬ টি দল ক নিয়ে নকআউট পদ্ধতিতে ২২শে ফেব্রুয়ারি হতে এই টুর্নামেন্ট শুরু হয়েছিল। এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল বৈশাখ নিউজ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *