রাজনীতিবিদ যদি চোর হন তাহলে তারা দেশ বিক্রি করে দিবেন-সাংবাদিক প্রবীর সিকদার


ফরিদপুর জেলা প্রতিনিধি:

দুর্নীতি দুঃশাসন অবসানের ১ এক বছর পূর্তি উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের জেলা শাখার উদ্যেগে ফরিদপুর প্রেসক্লাবের সামনে সোমবার সকাল ১১ টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি এ্যাডঃ সত্যজিৎ মুখার্জী্র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক বাংলা ৭১ এর সম্পাদক সাংবাদিক প্রবীর সিকদার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোকাররম মিয়া বাবু, শেখ রাসেল পরিষদের শরিফুল ইসলাম বাবু, খন্দকার হাসানুজ্জামান সোহেল, গোলাম রাব্বানী।

এ সময় উপস্থিত ছিলেন ডাক্তার সুকুমার রায়, বোরহান সুলতান সোহেল, রাজিবুল মিয়া, মামুন আল কাউসার নাদিম, মিজানুল হক রিঙ্কু, শেখ রাসেল, রাশেদুজ্জামান রাশেদ, চন্দন দত্ত, সৈনিক মিয়া, রানা খান, রাজীব দাস, আবু তাহের মোল্লা নিতিশ সাহা প্রমুখ।।

সাংবাদিক প্রবীর সিকদার বলেন, রাজনীতিবিদ যদি চোর হন তাহলে তারা দেশ বিক্রি করে দিবেন, জনাব খন্দকার মোশাররফ হোসেন যে চোর তা বাংলাদেশের মানুষ জানেন। তিনি হচ্ছেন রাজাকার তার রক্ত হচ্ছে রাজাকার তার কাছ থেকে আমরা ভাল কিছু আশা করি কি ভাবে। আমাকে আমার জম্মভূমি থেকে দূরে সড়িয়ে দিয়েছে। ৭১ এর গণহত্যার চেয়ে তার সময় ছিল আরো কঠিন।

তিনি বলেন, প্রবীর সিকদার তাদের কথাই লিখে থাকেন যারা আওয়ামীলীগ লুটেরা আমি আওয়ামী লীগের লুটেরা নেতাকর্মীদের বিরুদ্ধে লিখে থাকি। আওয়ামীলীগ এর যদি পতন হয় তা হলে আমার আর এ দেশে থাকতে পারবো না মনে রাখবেন। মনে রাখবেন লুটেরা দূবৃত্ত প্রশাসন লোকের বিরুদ্ধে যাবেন না। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। লক্ষ্য অভিমান ভূলে আমরা আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করবো। আমরা খেয়াল রাখবো পুলিশ সুপার মহোদয়ের প্রতি এবং ডিসি মহোদয়ের প্রতি কারণ তারা এখন দূর সময় পার করতেছে। আমরা তাদের কে সহোযোগিতা করবো। এই রকম দেশ আর কোথাও পাওয়া যাবে না এই দেশ আমার সোনার বাংলাদেশ। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আদর্শ নিয়ে বেঁচে থাকতে চাই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *