রাজবাড়ী জেলায় স্বাস্থ্যবিধি সম্পর্কে উদ্ভুদ্ধ করতে কাজ করছে তরুছায়া ফাউন্ডেশন


নিজস্ব প্রতিবেদক:
মহামারী করোনার এই ঝুকিপূর্ণ সময়েও মানুষের জীবিকার তাগিদে নানা প্রয়োজনে ঘর থেকে বের হতে হচ্ছে। তাদের এই বের হওয়া যেন হয় স্বাস্থ্য বিধি মেনে এবং অপ্রয়োজনে কেউ যেন ঘর থেকে বের না হয়, সে বিষয়ে সকল শ্রেনী পেশার মানুষকে সচেতন করার লক্ষ নিয়ে আজ শহরের বেশ কিছু বাজারে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন তরুছায়া ফাউন্ডেশন রাজবাড়ী জেলা শাখার একটি চৌকস টিম।

সেই সাথে ২ শতাধিক মানুষকে বিনামূল্যে মাক্স ও তার সঠিক ব্যবহারের নিয়মাবলি সংবলিত লিফলেট প্রদান করা হয়, এছাড়া উপস্থিতি সকলকে মাক্স গুলো বিনামূল্যে বিতরন করা হয়।

সংগঠনটির জেলা সমন্বয়কারী নুসরাত জাহান বলেন, ঘর থেকে বের হওয়া মানুষকে সুরক্ষিত রাখতেই কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই উদ্যোগ আমাদের রাজবাড়ী সদর উপজেলায় পরিচালনা করা হচ্ছে এবং এই কার্যক্রম কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী অব্যাহত থাকবে। এছাড়া আজকের কাজ পরিচালনা করতে সার্বিক সহযোগিতা করার জন্য কেন্দ্রীয় কমিটির প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

উক্ত কার্যক্রম পরিচালনার সময় উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা শরিফ আজম তুষার ও রাজবাড়ী জেলা শাখার সদস্য বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *