শান্তিনিবাসে ফরিদপুর জেলা ছাত্রলীগ নেত্রীদের ইফতার বিতরন


রবিউল হাসান রাজিবঃ
বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার নির্দেশনায় ফরিদপুর জেলা ছাত্রলীগের নেত্রীদের ইফতার বিতরন।

২০শে এপ্রিল ২০২১ ফরিদপুরের টেপাখোলা শান্তি নিবাসে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

‘করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব’। ‘শেখ হাসিনার বার্তা, নারী পুরুষের সমতা’ প্রতিপাদ্য সামনে রেখে ফরিদপুরের টেপাখোলা শান্তিনিবাসে সপ্তম দিনের মতো বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি জনাব তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান এবং সাধারন সম্পাদক ফাহিম আহমেদের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে।

এ ইফতার বিতরণে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জান্নাতা তানহা প্রেমা, রুকসুর সাবেক ছাত্রী মিলনায়তন সম্পাদিকা ও জেলা ছাত্রলীগের সম্পাদিকা শামিমা আক্তার সন্ধি, রুকসুর সাবেক ছাত্রী মিলনায়তন সহ-সম্পাদিকা ও সম্পাদিকা দিপিকা সাহা, রুকসুর ছাত্রী মিলনায়তন সহ-সম্পাদিকা রুকাইয়া বিনতে জাফর (মীম), ফরিদপুর সদর উপজেলার ছাত্রী বিষয়ক সম্পাদিকা রেহেনা আক্তার, সহ সম্পাদিকা প্রিয়া ইসলাম ও জেলা ছাত্রলীগের কর্মী হালিমা, আইভি, সামিনা, মিম, নূপুর রহমান সহ আরো অনেকেই।

বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার প্রত্যেক নারী নেতৃত্বকে আমরা আমাদের ছাত্রলীগের পতাকা তলে স্বাগতম জানাই। আমরা চাই আমরা ফরিদপুর জেলা ছাত্রলীগ যাতে গর্বের সাথে বলতে পারি যে, আমরা প্রত্যেক নেতাকর্মী নারীদের সম্মান দিতে জানি এবং তাদের জন্য শতভাগ সুরক্ষার জায়গা তৈরি করে দিতে জানি। ইনশাআল্লাহ সফল রাস্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনাকে ফলো করে বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখায় সামনে আরো অনেক নারী নেতৃত্ব আসবে এবং এটা আমাদের বিশ্বাস। এভাবেই ফরিদপুরের মত সারা বাংলাদেশের ছাত্রী ও বোনেরা ছাত্রলীগের হাত কে আরো শক্তিশালী করে গড়ে তুলবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *