সাবেক জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া সরকারি সফরে ফরিদপুরে


জিল্লুর রহমান রাসেল, স্টাফ রিপোর্টার:

ফরিদপুরের সাবেক জেলা প্রশাসক এবং
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়াধীন স্বাস্থ্য সেবা বিভাগের সরকারি ও বেসরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা অধিশাখার যুগ্ম সচিব উম্মে সালমা তানজিয়া ৩ দিনের এক সরকারি সফরে ফরিদপুর পৌঁছেছেন।

আজ বিকেল ৩ টায় ঢাকাস্থ ইস্কাটন গার্ডেনের সরকারি বাসভবন থেকে রওয়ানা হয়ে সন্ধ্যায় ফরিদপুর সার্কিট হাউজে পৌঁছলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, নেজারত ডেপুটি কালেক্টর আশিক আহমেদ, ভুমি অধিগ্রহণ কর্মকর্তা আসাদুর রহমান, সহকারি কমিশনার (গোপনীয়) তারেক হাসান ও সহকারি কমিশনার তানিয়া সুলতানা।

৩ দিনের এই সরকারি সফরে যুগ্ম সচিব উম্মে সালমা তানজিয়া ২৫ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১.৩০ টায় সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করবেন। ২৬ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় ফমেক হাসপাতাল এর পরিচালক, জেলা সিভিল সার্জন ও অন্যান্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাদের সমন্বয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড -১৯ ও ল্যাব সংশ্লিষ্ট বিষয়ে পর্যালোচনা সভায় অংশ নিবেন। সভা শেষে দুপুর ১২ টায় তিনি ফমেক এর করোনা টেষ্ট ল্যাব পরিদর্শন করবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *