সালথা ও কাশিয়ানিতে পৃথক স্থানে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই


আর টি হাসান, সালথা ফরিদপুর:
ফরিদপুরের সালথা ও গোপালগঞ্জ কাশিয়ানি দুই উপজেলায় ইসলাম ভুইয়া (২২) ও সালাম শেখ (৫০) নামে দুই চালককে চেতনানাশক ঔষধ সেবন করিয়ে অচেতন করে তাদের ইজিবাইক দুটি ছিনতাই করেছে যাত্রীবেশী দূর্বৃত্তরা।

জানা যায় ইসলাম ভুইয়া ফরিদপুর, নগরকান্দা উপজেলার ফুলশুতি ইউনিয়নের কাওখালি গ্রামের মজিবর ভুইয়ার ছেলে। ও সালাম শেখ ফরিদপুর সালথার উপজেলার বল্লভদী ইউনিয়নের চন্ডিবরদী গ্রামের নববাসি।

স্থানীয় সুত্রে জানায়, বাইক চালক ইসলাম শনিবার সকাল ০৭ টার দিকে প্রতিদিনের ন্যায় গাড়ি চালিয়ে নিজবাড়ি থেকে বেরিয়ে আসেন। পরে সালথার, উত্তর চন্ডিবরদী নামক স্থানে ঢাকা খুলনা মহাসড়কের পাশে সাধারন মানুষ তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্বজনদের খবর দিলে তারা এশে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান ইসলামকে।

একই দিনে ফরিদপুর সালথার বল্লভদী ইউনিয়নের চন্ডিবরদী সালাম শেখ (৫০) নামে আরো এক ব্যক্তির একই কায়দায় ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। স্থানীয় সুত্রে জানাযায়, শুক্রবার সন্ধা ০৭টা দিকে অজ্ঞাত দুই যাত্রী সালামের ইজিবাইকটি রিজার্ভ নিয়ে কাশিয়ানির উদ্দেশ্যে রওনা হয়।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের গোপালগঞ্জে ফেরিওয়ালা নামে একটি গ্রুপে অজ্ঞতা ব্যক্তিকে চন্দ্রদিঘলিয়া বাজারে মাইক্রবাস হতে ফেলে গেছে অচেতন অবস্থায়। এই ব্যক্তিকে কেউ চিনে থাকলে যোগাযোগ করতে বলা হয়।

পরে স্বজন রা ফেসবুক পোষ্টে তার ছবি দেখে সালাম কে সনাক্ত করে এবং গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উদ্ধার করা হয়। সালামের এখনো চেতনা ফিরে না আশার কারনে হসপিটালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।