হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একত্রে কাজ করতে বললেন; সাংসদ মোশাররফ হোসেন


মোঃ ইনামুল হাসান মাসুম:
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং দল যে কোন সময়ের চেয়ে বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ। তাই দেশ ও দলের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

ফরিদপুরের বদরপুর আফসানা মঞ্জিলে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। প্রায় এক মাস পর করোনা থেকে সুস্থ হয়ে সোমবার বিকাল তিনটার দিকে তিনি ফরিদপুরের বাড়িতে পৌঁছান। এ সময় সহস্রাধিক দলীয় নেতাকর্মী তাকে ফুল দিয়ে স্বাগত জানান এবং করোনা থেকে সুস্থ হয়ে ফিরে আসায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে দোয়া করেন।

এ সময় এমপি মোশাররফ হোসেন বলেন, গত মাসে ফরিদপুর থেকে যাওয়ার পর আমার করোনা পজিটিভ আসে। তখন বেশে ভয় পেয়েছিলাম, কিন্তু আল্লাহর অশেষ মেহেরবানিতে আর আপনাদের দোয়ায় দীর্ঘ ২১ দিন করোনার সাথে যুদ্ধ করে আমি সুস্থ। এই বয়সে কারও করোনা হলে বাঁচার কথা না, কিন্তু আল্লাহ হাতে ধরে আমাকে আপনাদের মাঝে রেখে গেছেন। বাকিটা জীবন আপনাদের সেবায় আমি নিয়োজিত থাকব।

তিনি আরও বলেন, বর্তমানে আমরা একটি কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে সময় পার করছি। আজ কি কারণে দলের মধ্যে বিদ্বেষ সৃষ্টি হবে? ফরিদপুর জেলা আওয়ামী লীগ দীর্ঘদিন পরে হলেও সুসংগঠিত ছিল, তবে কিসের স্বার্থে আজ দলের মধ্যে বিশৃঙ্খলা তৈরি হচ্ছে? এতদিন যারা নিয়মিত এখানে আসত- আজ তারা কোথায়? মানুষ কাজ করতে গেলে ভুলত্রুটি হতেই পারে, আমরা ভুল করছি, আপনারাও কি ভুল করেননি? আসুন, সব ভুলে একত্রিত হয়ে কাজ করি, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। আরও তিন বছর সরকারের মেয়াদ আছে, এই মেয়াদকালে উন্নয়নের যে কাজগুলো বাকি রয়েছে- তা সকলে মিলে সম্পন্ন করি। আপনাদের কাছে অনুরোধ, দয়া করে দলের মধ্যে প্রতিহিংসা, বিদ্বেষ-বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, শারিতা মিল্লাত সিআইপি, সদর উপজেলা চেয়ারম্যান ও কোতোয়ালি আওয়ামী লীগ সভাপতি আ. রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, ফরিদপুর এলজিইডি নির্বাহী প্রকৌশলী ফারুক হোসেনসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।