২০২১-২০২২ মেগা বাজেটকে স্বাগত জানিয়ে ফরিদপুর জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল


মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:
২০২১-২০২২ অর্থবছরে যুগান্তকারী, সময়োপযোগী ও জনকল্যাণমুখী বাজেট প্রনয়ণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখা।

শুক্রবার (৪ জুন) বিকাল ৪ টায় সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শহর শাখা থেকে ২০২১-২০২২ অর্থবছরের বাজেটকে স্বাগত জানিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ এর নেতৃত্বে সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন।

আনন্দ মিছিলটি ডিগ্রী শাখা থেকে শুরু হয়ে কোর্ট চত্বর, হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবে এসে শেষ হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগের শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, শিক্ষা, কৃষি, জনবান্ধব ও উন্নয়নমুখী এ বাজেট দেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমুখী ও জনমানুষের কল্যাণের বাজেট আমাদের দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবে। বাজেট বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সরকারের পাশে থাকবে। আমরা বিশ্বাস করি দেশ ও জনস্বার্থের এই বাজেট বাস্তবায়নে সরকার সফল হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনকল্যাণমুখী এ বাজেট বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করবে। এ বাজেটে সাধারণ মানুষ খুশি হয়েছে। কল্যাণকর বাজেট প্রণয়ন করায় আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ বলেন, বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। এই বাজেট শিক্ষার্থীবান্ধব বাজেট।

বাজেটকে স্বাগত জানিয়ে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জানেন কি করে বড় বাজেট প্রণয়ন করতে হয় এবং তা কি করে বাস্তবায়ন করতে হয়। তার সুযোগ্য নেতৃত্বেই বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। তাই বিশ্ববাসী বাংলাদেশকে সমীহ ও সম্মানের চোখে দেখে এখন। দেশকে এগিয়ে নিয়ে যেতে এই বাজেট ঘোষণা করা হয়েছে। যেখানে শিক্ষাখাতে সবচেয়ে বেশি বরাদ্দ রাখা হয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনাকে আমরা ছাত্র সমাজের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব ফাহিম আহমেদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অফিকুল ইসলাম অর্ক, মোঃ হানিফ শেখ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান বিপ্লব, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমামুল মিয়া আজম সহ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, রুকসুর নেতৃবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *