ফরিদপুরে আমরা দেশ গড়ির পক্ষ থেকে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরন


ফরিদপুর প্রতিনিধি: সাধারন জনগনের মাঝে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে ফরিদপুর সদর উপজেলার ডিক্রীরচর ইউনিয়নে আমরা দেশ গড়ি সংস্থার নির্বাহী পরিচালক ও ঐতিহ্যবাহী শেখ পরিবারের সন্তান আলম শেখ এর ব্যাক্তিগত তহবিল থেকে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরন করা হয়েছে।

৭ই জুলাই সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মেম্বারদের হাতে ২৭টি মসজিদ, নৌকার মাঝি, নৌ পুলিশ সদস্য, যৌনপল্লিসহ সাধারন জনগনের হাতে ২৫ হাজার মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবানসহ স্বাস্থ্য সামগ্রী বিতরন করেন আলম শেখ।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ফজুল হক ফজল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুলাল ফকির, মন্টু মেম্বার, জামিল মেম্বার, খায়রুল মেম্বার, মিন্টু মেম্বারসহ আমরা দেশ গড়ির নেতৃবৃন্দ। আলম শেখ জানান, দীর্ঘদিন ধরে অসহায় দু:স্থ্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করে আসছি। বর্তমান করোনাকালীন সময়ে আমার সাধ্যমত বিতরন করার চেষ্টা করছি, বর্তমান উদ্ভব পরিস্থিতি চলমান থাকা পর্যন্ত আমরা বিতরন অব্যহত রাখব।

এছাড়াও আগামী ঈদুল আযহা উপলক্ষে অসহায় দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরন করা হবে। এ সময় তিনি ডিক্রীরচর ইউনিয়ন বাসীর সেবা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করে আগামীতে সবার পাশে থাকার অঙ্গিকার করেন। উল্লেখ্য করোনার এ উদ্ভব পরিস্থিতির শুরু থেকে আজ অবধি জনসাধারনের মাঝে সচেতনতা বৃদ্ধি ও প্রতিরোধ সামগ্রীসহ খাদ্য সহায়তা প্রদান করে আসছেন আলম শেখ।

প্রাকৃতিক দুর্যোগসহ সাধারন জনগনের যে কোন সমস্যা মোকাবেলায় সবার আগে ছুটে গিয়ে পাশে দাড়ান তিনি। যে কোন উৎসব পালনে অসহায় দু:স্থ্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে থাকেন। বর্তমানে তার এ সামাজিক মুলক কর্মকান্ডের কারনে ইতি মধ্যেই ডিক্রীরচর ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন আলম শেখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *